টেকনাফে ইয়াবাসহ মাদক কারবারি আটক: সিএনজি জব্দ

গিয়াস উদ্দিন ভুলু, কক্সবাজার জার্নাল •


টেকনাফ থানা পুলিশ সদস্যরা মাদক বিরোধী দুটি পৃথক অভিযান পরিচালনা করে ৭ হাজার ৩’শ পিস ইয়াবা উদ্ধার এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

এসময় মাদক পাচারে ব্যবহার হওয়া একটি সিএনজি জব্দ করতে সক্ষম হয় পুলিশ।

এই অভিযান গুলোর সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার দায়িত্বরত (ওসি) হাফিজুর রহমান জানান, গোপন সংবাদের তথ্য অনুযায়ী, ২ জুন (বুধবার) দুপুরের দিকে টেকনাফ থানার ভারপ্রাপ্ত (ওসি) অপারেশন খোরশেদ আলমের নেতৃত্বে পুলিশের একটি দল টেকনাফ পৌরসভার শাপলা চত্তর এলাকায় কক্সবাজারগামী একটি যাত্রীবাহি সিএনজিতে তল্লাশী অভিযান পরিচালনা করে তেলের টাংকির ভিতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৬ হাজার,৮’শ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

তবে উক্ত অভিযান চলাকালিন সময়ে পুলিশ দেখে সিএনজি চালক যাত্রীরা কৌশলে পালিয়ে যাওয়ার কারনে উদ্ধারকৃত ইয়াবা গুলোর সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

অপরদিকে ২জুন (বুধবার) দিবাগত রাত দেড়টার দিকে এসআই আব্দুল জলিল’র নেতৃত্বে পুলিশ সদস্যরা অত্র পৌরসভা পুরাতন বাস ষ্টেশন সংলগ্ন হোটেল রাজমহলের সামনে থেকে ৫ পিস ইয়াবাসহ এক পাচারকারীকে আটক করা হয়। আটক ব্যাক্তি হচ্ছে,পুরান পল্লানপাড়া এলাকার কামাল হোসেন’র পুত্র রবিউল আলম (২৫)।

তিনি আরো বলেন, ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে এবং সিএনজির ভিতর থেকে উদ্ধারকৃত ইয়াবার চালানটির সাথে জড়িত সিএনজি চালকসহ দুই মাদক ব্যবসায়ীকে পলাতক আসামী করে মাদক আইনে মামলা রুজু করার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।